ফেরত চাই
- মোঃ মাসউদ রানা ১২-০৫-২০২৪

জীবনের রং আছে, এই কথাটার সাথে
তোমার খুব মিল আছে
চোখেড় জলের দাম নেই
তবুও মানুষ কাঁদে

তুমি তো মনের দেশের দোকানী
বলতে পারো কী রং কিনলে
চোখের জল রঙীন হবে?

তুমি তো মনের দেশের দোকানী
আমি ন্যায্য দামে রং কিনি
কুঁড়ি টাকার রং দেবে গো
নতুন টাকা দিব
নগদ টাকায় নিব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।